সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ

মিনহাজ
  • প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১১২ জন পড়েছেন

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ করতে হবে না বলে জানিয়েছে নির্বাচন কমিশন। কমিশন বলছে, দলীয় হোক, নির্দলীয় হোক বা সংরক্ষিত নারী আসনের হোক, সংসদ সদস্য পদে থেকেই তিনি স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংসদ সদস্যরা পদত্যাগ না করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারবেন না বলে গতকাল মঙ্গলবার জানিয়েছিলেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজশাহীতে নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে আয়োজিত প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার