সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

বিয়ের আসরে বর আসার আগেই পালাল কনে

সংবাদ দাতা
  • প্রকাশিত : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৬ জন পড়েছেন

 

আনোয়ারা প্রতিনিধি:

শুক্রবার (৩ মে) বিকেল আনোয়ারা উপজেলার কালাবিবি দীঘি এলাকার বঙ্গবন্ধু টানেল সড়কের পাশে একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আসরে বর আসার আগেই পালাল কনে।

চট্টগ্রামের আনোযায় কালাবিবি দীঘি এলাকার বঙ্গবন্ধু টানেল সড়কের পাশে সকাল থেকে কমিউনিটি সেন্টারে চলছিল প্রীতিভোজের আয়োজন। দূর-দূরান্ত থেকে দাওয়াত পেয়ে ছুঁটে এসেছেন আত্মীয়-স্বজনরা। বর-কনের দু’পক্ষের মধ্যে বইছে আনন্দঘন মুর্হুত। বর-কনে পক্ষের ৮শত লোকের মধ্যে প্রায় ২৫০ লোক খাবারও শেষ।

মালা বদলের জন্য বর বাড়িতে নিচ্ছিল প্রস্তুতি আর কনে গেল সাজতে পার্লারে। বর আসার আগেই খবর এলো সাজতে গিয়ে পালিয়ে গেছেন কনে।

শুক্রবার (৩ মে) বিকেল আনোয়ারা উপজেলার কালাবিবি দীঘি এলাকার বঙ্গবন্ধু টানেল সড়কের পাশে একটি কমিউনিটি সেন্টারে এমনই ঘটনাটি ঘটে। মুহুর্তের মধ্যে কনে পালানোর ঘটনায় কালো মেঘের ছায়া নেমে আসে পুরো কমিউনিটি সেন্টারে।

উভয়পক্ষের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৮ মাস আগে তাদের কাবিন সম্পন্ন হয়। আনোয়ারা সদর ইউনিয়নের একটি গ্রাম ও বারশত ইউনিয়নেরি একটি গ্রামের বাসিন্দাদের মধ্যে বর-কনের বিয়ের আয়োজন চলছিলো। বিকেল কমিউনিটি সেন্টারে পাঁচটার দিকে বর ও কনে পক্ষের লোকজন সালিশি বৈঠকের মাধ্যমে ঘটনাটি সমাধান করেন স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার