সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক

চট্টলা মর্নিং প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ জন পড়েছেন

চট্টলা মর্নিং প্রতিবেদক:

 

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে গণশুনাননি ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ কে এম ফজলুল্লাহ।

চট্টগ্রাম ওয়াসার চলমান ও সদ্য শেষ হওয়া প্রকল্পগুলোর সর্বশেষ অবস্থা সবার সামনে তুলে ধরেন। প্রকল্পগুলো বাস্তবায়ন হলে ওয়াসার সেবার মান বাড়বে বলে জানান চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ।সরকার নির্দেশিত ২০৩৫ সালের আগেই এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনে চট্টগ্রাম ওয়াসার হাতে নেয়া মেগা প্রকল্পসমূহ দ্রুত এগুচ্ছে।বর্তমানে চলমান মেগা প্রকল্পের একটি হলো মাস্টারপ্ল্যানের আওতায় আধুনিক পয়:নিষ্কাশন ব্যবস্থা প্রকল্প। সবগুলো প্রকল্পই আমরা নিদ্দিষ্ট সময়ে শেষ করার ব্যাপারে অত্যন্ত সজাগ রয়েছি।

সভায় অনিয়ম-দুর্নীতি ব্যাপারে এক ভুক্তভোগী গ্রাহকের প্রশ্নের জবাবে, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ কে এম ফজলুল্লাহ বলেন চট্টগ্রাম ওয়াসায় অনিয়ম-দুর্নীতির অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের মতো ওয়াসায় ও অনিয়ম আছে, তবে তা সহনীয় পর্যায়ে।গ্রাহক হয়রানি কমিয়ে আনতে আমরা চেষ্টা করছি।এই বিষয়ে যদি কেউ অভিযোগ দিলে আমরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করি।অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় চট্টগ্রাম ওয়াসায় অনিয়মের পরিমাণ অনেক কম।আমাদের দরজা খোলা আছে, যেকোনও সময় যে কেউ আমাদের কাছে আসতে পারে। আমার কাছে এসে যদি কেউ প্রতিকার না পায়, তাহলে বলার সুযোগ থাকে আমি দুর্নীতিতে জড়িত আছি।কিন্তু আমরা যথেষ্ট চেষ্টা করছি।

গণশুনানিতে ওয়াসার বোর্ড সদস্য, প্রধান প্রকৌশলী সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার