সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

রাজধানীসহ সারাদেশে এক হাজার ১৫১ প্লাটুন বিজিবি মোতায়েন

চট্টলা মর্নিং প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ জন পড়েছেন

চট্টলা মর্নিং প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিশৃঙ্খলা রক্ষায় রাজধানীসহ সারাদেশে এক হাজার ১৫১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। তার মর্ধ্যে চট্টগ্রামে ৭৪ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে নগরের বিভিন্ন স্থানে টহল শুরু করেছে বিজিবি।

বিজিবি চট্টগ্রাম-৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে শান্তিশৃঙ্খলা রক্ষায় চট্টগ্রামে ৭৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি আরো জানান, স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে ‘ইন এইড টু দ্য সিভিল পাওয়ার’ এর আওতায় ২০২৩ সালের ২৯ ডিসেম্বর থেকে আগামী ২০২৪ সালের ১০ জানুয়ারি পর্যন্ত ঢাকাসহ সারা দেশের নির্বাচনি এলাকায় শান্তিশৃঙ্খলা রক্ষার্থে বিজিবি মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।

নির্বাচনের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ও সশস্ত্র বাহিনী নামানোর কথা বলে আসছিল নির্বাচন কমিশন। আজ শুক্রবার থেকেই তাদের মাঠে নামার কথা। তবে সবার আগে বিজিবি মোতায়েনের খবর এলো।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার