সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

বর্ষসেরা রিপোর্টার হিসেবে পুরষ্কার পেল তরুণ সাংবাদিক আবুল হাসনাত মিনহাজ

মর্নিং প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৫০ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার সারা দেশের মধ্যে ২০২৩ সালের বর্ষসেরা রিপোর্টার হিসেবে ২য স্থান অধিকার করেছেন চট্টগ্রামের তরুণ সাংবাদিক চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সহ-আপ্যয়ন বিষয়ক সম্পাদক আবুল হাসনাত মিনহাজ।দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার আবুল হাসনাত মিনহাজ বিভিন্ন সংবাদ ও ঘটনা তুলে ধরার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এবং সারা বছরের কাজের স্বীকৃতি ও কাজের প্রতি আগ্রহ বাড়াতে ২য় বারের মতো বর্ষসেরা সাংবাদিকের পুরষ্কার দেওয়া হয়।

গত ৭ মার্চ অবস্থিত ড্রিম ভিলেজ পার্ক ও রিসোর্ট লিমিটেডে প্রতিনিধি সম্মেলনে তাকে বর্ষসেরা রিপোর্টার সম্মাননা স্মারক প্রদান করেন দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার সম্পাদক খায়রুল আলম রফিক।

বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হওয়ার তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আবুল হাসনাত মিনহাজ বলেন পরম করুনাময় সৃষ্টিকর্তার কৃপায় দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছি।আমাকে এত বড় সম্মান দেওয়ার জন্য দৈনিক প্রতিদিনের কাগজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।সেই সাথে সকলের দোয়া কামনা করছি। আমি যাতে সততার সাথে আমার দায়িত্ব পালন করে যেতে পারি।

দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক বলেন, নবীন সাংবাদিদের সারা বছরের কাজের স্বীকৃতি এটি।২য় বারের মতো এ বছর বর্ষসেরা রিপোর্টার পুরষ্কার দেওয়া হয়েছে।সারা বছরের সকল দিক বিবেচনা করে বর্ষসেরা সাংবাদিক ঘোষণা করা হয়।যাতে অন্যান্য সদস্যরাও তাদের সংবাদ পরিবেশনা ও কর্মদক্ষতা বৃদ্ধিতে অনুপ্রাণিত হয়।এর ফলে পুরষ্কার প্রা্প্ত সাংবাদিক আরও বেশি উৎসাহিত হবেন। পাশাপাশি অন্যান্য নবীন সদস্যদের মধ্যেও আগ্রহ সৃষ্টি হবে।

এ সময় উপস্থিত ছিলেন,সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধি, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার পরিচালনা ও সম্পাদনা পরিষদের সদস্যবৃন্দ এবং সারাদেশ থেকে আসা সকল পর্যায়ের প্রিন্ট ও অনলাইন মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার