সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফৌজদারহাট ডিসি পার্ক পরিদর্শন করেন প্রধান বিচারপতি:ওবায়দুল হাসান

মহানগর প্রতিনিধি;
  • প্রকাশিত : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৫২ জন পড়েছেন

 

 

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে ডিসি পার্ক পরিদর্শনে মুগ্ধ হয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।গতকাল শুক্রবার সকালে তিনি ১২৭ প্রজাতির ফুল দেখে সন্তোষ প্রকাশ করেন।তিনি এই পার্কে এসে সাগর উপকূলীয় মনোরম পরিবেশে বেদখল হয়ে যাওয়া সুবিশাল জায়গা উদ্ধার করে একটি মনোমুগ্ধকর বিনোদনমূলক পার্ক তৈরি করায় জেলা প্রশাসকের উদ্যোগের প্রশংসা করেন।চট্টগ্রাম জেলা প্রশাসকের এই উদ্যোগ সকল জেলায় অনুসরণ করতে বলেন প্রধান বিচারপতি।

প্রধান বিচারপতি পরিদর্শন শেষে পার্কে বৃক্ষরোপণ করেন।পরিদর্শন বইয়ে লিখেন,চট্টগ্রাম ডিসির অনুরোধে আকস্মিক প্রোগ্রামে ফুল উৎসব দেখতে এলাম ডিসি পার্কে।এ ধরনের অনুষ্ঠান দ্বিতীয়বার চট্টগ্রামে হচ্ছে।ডিসি আবুল বাসার মো. ফখরুজ্জামানের এ উদ্যোগ অনবদ্য।চট্টগ্রামের ডিসির মতো এ ধরনের অনন্য উদ্যোগ নিতে সব জেলার ডিসিদের প্রতি আহবান জানান তিনি।প্রত্যেক জেলা প্রশাসক যদি ডিসি আবুল বাসারকে অনুসরণ করে তাহলে এ ধরনের প্রাকৃতিক সৌন্দর্যে ভরে উঠবে বাংলাদেশ।এখানে এসে জেনেছি পূর্বে অসামাজিক কার্যকলাপ ও মাদকসেবীদের আস্তানা ছিল এ জায়গায়।এটি উদ্ধার করেছেন জেলা প্রশাসক। তাকে অবশ্যই সাধুবাদ জানাতে হয়। সরকার পর্যটনকে একটি আন্তর্জাতিক মানে উন্নীত করতে এগিয়ে আসবে বলে আশা করি। এ উদ্যোগ নেওয়ায় চট্টগ্রাম জেলা প্রশাসকের পূর্ণাঙ্গ সফলতা কামনা করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান,সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ আশরাফুল আলম ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলা উদ্দিনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার