সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

তীব্র গরমে পানি স্যালাইন জুস ও টুপি বিতরন করলেন ৩০ নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ

মর্নিং প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৪২ জন পড়েছেন

বৈশাখ মাসে চলছে সারাদেশে প্রচণ্ড তাপদাহ ও তীব্র গরম বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। চলমান তীব্র তাপপ্রবাহে শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষে ৩০ নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের ব্যবস্থাপনায় চট্টগ্রামে পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া মানুষের মাঝে স্বস্তি ফেরাতে সাধারণ মানুষের মাঝে সুপেয় পানি, খাবার স্যালাইন ও টুপি বিতরণ করেছে ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ।

রোববার (২৮ এপ্রিল) পূর্ব মাদারবাড়ির পথচারীদের মাঝে এসব বিতরণ করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী নেতা খলিলুর রহমান নাহিদ, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহরাওয়ার্দী এলিন।

অনুস্টানে অতিথি খলিলুর রহমান নাহিদ বলেন , রাজধানীসহ সারা দেশে টানা তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এমন সময় ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এর পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মানুষদের ভুলে গেলে চলবে না।তাদের জন্য মূলত এই উদ্যোগ নেওয়া হয়েছে।’

৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুল ইসলাম পারেল ও সাধারণ সম্পাদক বেলাল হীরার ব্যবস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ডের সহ সভাপতি নাজমুল হাসান, আবির হোসেন রাকিব, তোহা জাহেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক সালমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক সাইফুল কুদ্দুস আকিব, আমির ফাহাদ আদর, জাবেদ আলম, দপ্তর সম্পাদক মঈনুল ইসলাম রায়হান।

উপস্থিত ছিলেন থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মোহাম্মদ হালিম, আইন সম্পাদক শাহুল মঈনু বাবু, বন ও পরিবেশ সম্পাদক আবদুর রাজ্জাক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আলফাজ ফয়সাল, সদস্য সাজ্জাদ হোসেন সাজু, নুর আলম মুন্না, শাওন দাস ও দিদার আলম সাগর।

আরও উপস্থিত ছিলেন ইসলামিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রাকিব, সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ ইমতিয়াজ, ছাত্র সংসদের জিএস সৈয়দ ইবনে জামান ডায়মন্ড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার