সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মর্নিং প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৯ জন পড়েছেন

 

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে গত ২০ এপ্রিল দেওয়া বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ কলেজের বিভিন্ন পয়েন্টে শতাধিক বৃক্ষরোপণ করেন।

এই বিষয়ে কলেজের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা জানান, “বর্তমান বিশ্বে বৃক্ষরোধন করে নগরায়নের ফলে প্রাকৃতিক ভারসাম্য বিপর্যয়ের পথে। যেকোন দেশের প্রাকৃতিক ভারসাম্য রক্ষার্থে শতকরা ২৫ভাগ বনায়ন থাকা উচিত সে জায়গাই আমাদের দেশের বনায়ন শুধুমাত্র ১৩%। দেশের প্রাকৃতিক ভারসাম্য রক্ষা ও আগামী প্রজন্মের কথা চিন্তা করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমাদের আজকের এই কর্মসূচি।”

আজকে উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম।অনিক চৌধুরী সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, সাংগঠনিক সম্পাদক অর্ণব দেব, ওয়াহিদুর রহমান সুজন,অর্থ সম্পাদক কাজী আব্দুল মালেক রুমি, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ আরাফাত, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক কায়েস,গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মোস্তফা আমান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ও কোতোয়ালী থানা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজের উপ-সম্পাদক মোস্তফা আসিফ, সুলভ বড়ুয়া, মোঃ ফোরকান, রুবেল ইসলাম মুন্না, তারেক রহমান, বিশাল হাজারী, গোবিন্দ দত্ত, আকবর খান, শেখ ফাহিম। সহ-সম্পাদকমন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাভেল,সালাহউদ্দীন, অভি, প্রান্ত, , সম্রাট, ইমরুল, ইফতি, সালমান, ফরহাদ, মুনতাসীর, আপন, ইশরাকসহ, আশরাফ, জাবেদ, আয়াতসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার