সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন সাংবাদিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু ঘটনায় ড্রাইভার ও ট্রাক আটক বাকলিয়া থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

চট্টগ্রামের বাঁশখালীতে মোটরসাইকেল চোরচক্রের সদস্য গ্রেফতার

সংবাদ দাতা
  • প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪৫ জন পড়েছেন

জামাল উদ্দিন জাহেদ:

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই একটি মোটরসাইকেল ও চুরিকৃত বিভিন্ন গাড়ির সরঞ্জামসহ চোর চক্রের এক সদস্য মো. আরিফ কে গ্রেফতার করেছে থানা পুলিশের একটি চৌকস টিম। গ্রেফতারকৃত ওই চোর উপজেলার কালীপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা যায়।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার কালীপুর ইউপি ৩নম্বর ওয়ার্ডস্থ পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে এ সময় চোরাই একটি মোটরসাইকেল, সাতটি সিএনজি অটোরিকশার পর্দা, দু’টি চাকা, সাতটি নাম্বার প্লেটের ফ্রেম, একটি সিএনজি বাম্পার, সিএনজি অটোরিকশার সৌন্দর্য্যের বিভিন্ন সাইজের যন্ত্রাংশ, একটি পানির পাম্প, একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সর্বমোট দুই লক্ষ পঞ্চান্ন হাজার টাকা।

পুলিশ সূত্রে জানা যায়, গাড়ি চোর চক্রের সদস্যরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কালীপুরের পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘরে সংলগ্ন ঝুপড়ি ঘরের ভিতর ১০ থেকে ১১ জন চোর চোরাই মালামাল নিজ হেফাজতে রেখে বিক্রির জন্য অবস্থান করছে- এমন খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে গেলেও মো. আরিফ নামের এক চোরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন বাগচি জানান, এ ঘটনায় বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করে সেই মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। চোরচক্রের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার