সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা এভারেস্টে জয়ী বাবর আলীর বাড়িতে খুশির বন্য সিএমপি সদরঘাট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিশুদের মনোবিকাশে প্রয়োজন সংস্কৃতি চর্চা: মেয়র রেজাউল ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সড়ক নির্মাণের উদ্বোধন দামপাড়া পুলিশ লাইন্সে অগ্নিনিরাপত্তা বিষয়ক তাত্ত্বিক ও হাতেকলমে প্রশিক্ষণ কোতোয়ালী থানার অভিযানে ৬৫,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চট্টগ্রামে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ বিয়ের আসরে বর আসার আগেই পালাল কনে তীব্র তাপদাহে আজ ১লা মে দিবসে, বাকলিয়া এক্সেস রোডে বিশুদ্ধ পানি বিতরণ
নোটিশ
চট্টলা মর্নিং নিউজে আপনাকে স্বাগতম, আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

ইয়াবার বদৌলতে কোটিপতি, সেলিমও তার ভাই শাকিল, রাজকীয় চলাফেরার উৎস কোথায়

সংবাদ দাতা
  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ জন পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া পয়েন্ট দিয়ে কাটাখালী পূর্ব পাড়া গ্রামে প্রতিনিয়ত চোরাচালান মাদক।
ডেকোরেশনের আড়ালে চালিয়ে যাচ্ছে ব্যবসা।
মরণনেশা ইয়াবা বিদেশি সিগারেট ও বিয়ারসহ নানান রকম অবৈধ পণ্য এলাকায় তাদের একটা সিন্ডিকেট রয়েছে ১/সেলিম (৩০)২/ শাকিল (২৫)প্রকাশ আব্বিয়া ৩/ সোনামিয়া (৩২) উভয় পিতা বকতার আহমদ। বহু মামলার আসামি সোনামিয়া, ও সেলিম, বাংলাদেশের ঐপারে থাকা সন্ত্রাসী গোষ্ঠী নবী হোছাইনের মদদদাতা। তাঁরা প্রতিনিয়ত নবী হোছাইন কে অস্ত্র ও গোলাবারুদ খাদ্য সামগ্রী সরবরাহ করে সবকিছুর বিনিময়ে নবী হোছাইন তাদের হাতে তুলে দেয় মরণনেশা ইয়াবা ও বিদেশি সিগারেট ও বিয়ার সহ নানান রকম অবৈধ পণ্য তাদের কারণে ধ্বংস হচ্ছে যুবসমাজ। তাদের কথায় লক্ষ লক্ষ টাকার ইয়াবা ও সিগারেট,বিয়ার সহ বিভিন্ন অবৈধ পন্য আসে মিয়ানমার থেকে বাংলাদেশে।
সুত্রে জানা যায়
হোয়াইক্যং কাটাখালী, বক্তারের ছেলে সেলিম, ও তার ভাই শাকিল, ডেকোরেশন দোকানের আড়ালে চালিয়ে যাচ্ছে ইয়াবা ও সিগারেট বিয়ারের ব্যবসা।
এলাকাবাসী জানায় সেলিমের কয়েকটি চালান ইয়াবা এবং বিয়ারসহ র‍্যাবের এবং পুলিশের হাতে আটক হন, এবং অনেকে জেলে আছে বলে জানা গেছে। গত বছর কয়েক আগে বিপুল পরিমান বিয়ার নিয়ে হোয়াইকং র‍্যাব -১৫ এর হাতে আটক হন ইয়াবা সেলিম ও তার এক সহযোগী, জেল থেকে বের হয়ে আবারো চালিয়ে যাচ্ছে ইয়াবা ব্যবসা।

এইদিকে সোনামিয়াও বিপুল পরিমাণ বিয়ার নিয়ে আটক হয়ে জেলে যান- কিছুদিন জেল খাটলেও জামিনে বের হয়ে আবার চালিয়ে যাচ্ছে ইয়াবা বিয়ারও সিগারেটের ব্যবসা। বর্তমান মায়ানমারের গৃহযুদ্ধ পরিস্থিতিতে নবী হোছেন বাহিনী টিকতে না পেরে মজুদ করা টাকা স্বর্ন অলংকার ইয়াবা সহ পাঠিয়ে দিচ্ছে বাংলাদেশী মাদক ব্যবসায়ীদের কাছে। তাঁর মধ্যে অন্যতম হলো সেলিম -সোনা মিয়াও শাকিল
এই অভিযোগের বিষয়ে মুটোফোনে শাকিলের কাছ থেকে জানতে চাইলে
তিনি বলেন এই ব্যবসার সাথে আমরা কেউ জড়িত না।
তাদের এক আত্মীয় নাম প্রকাশ অনিচ্ছুক একলোক বলেন,
সেলিম-সোনামিয়া,শাকিল প্রকাশ আব্বিয়া-এদের ইয়াবা ব্যবসার কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। তাই স্হানীয়দের দাবি সেলিম ও তার ভাই সোনা মিয়া ও শাকিলকে গ্রেফতার করা হলে অনেক তথ্য বেরিয়ে আসবেণ বলে মনে করেন সচেতন মহল।সুস্থ তদন্তের মাধ্যমে তাদের কে গ্রেফতার করার জোর দাবি জানিয়েছেন স্থানীয়রা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চট্টলা মর্নিং এর সকল স্বত্ব © ২০২৩-২০২৪ সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় ইনো. আইটি বাজার